ব্রিটিশ ডাটায় প্রভাবিত হতে পারে-EURGBP

- Advertisement -

সপ্তাহের  দ্বিতীয় দিনও EURGBP পেয়ারের প্রাইস বৃদ্ধি পাচ্ছে। গত সপ্তাহে পেয়ারটি কয়েক সপ্তাহের নিম্ম প্রাইসে চলে আসলেও পরবর্তীতে দাম বাড়তে থাকে আজ এশিয়ান সেশনেও পেয়ারটি তার আপট্রেন্ডে ধরে রেখেছে।বর্তমানে পেয়ারের প্রাইস বৃদ্ধি পেয়ে ০.৮৫৩৩ প্রাইসের এর কাছাকাছি মুভমেন্ট করছে। 

আজ ইউরোপিয়ান ইউনিয়নের দুপুর তিনটায় দ্বিতীয় কোয়ার্টারের জিডিপি রিপোর্ট রয়েছে।  প্রত্যাশা করা হচ্ছে, চলতি সপ্তাহে ইউরোজোন ইভেন্ট ইউরোকে প্রভাবিত করবে, এছাড়া দুপুর ১২ টায় Average Earnings Index 3m/y,Claimant Count Chang্‌ Unemployment Rate প্রকাশিত হবে। প্রত্যাশা করা হচ্ছে, জুলাই মাসের Average Earnings Index 3m/y ৮.৬% থেকে বেঁড়ে ৮.৮% আসতে পারে, এবং বেকারত্বের হার ৪.৮% থেকে কমে ৪.৭% আসতে পারে । সেক্ষেত্রে পেয়ারটির দাম আরো বাড়তে পারে।

চার ঘন্টার চার্টে MACD ইনডিকেটর অনুযায়ী পেয়ারটি নিরপেক্ষ অবস্থানে রয়েছে।  পেয়ারের ডাউনট্রেন্ড শক্তিশালী হলে ০.৮৫০০ সাপোর্ট হিসেবে কাজ করতে পারে।  পেয়ারের পরবর্তী সাপোর্ট হতে পারে ১২ আগস্টের  নিন্ম প্রাইস ০.৮৪৪৭।

অপরদিকে পেয়ারের প্রাইস বৃদ্ধি পেতে থাকলে ০.৮৫৫০ রেজিস্ট্যান্সে আসতে পারে। পরবর্তী রেজিস্ট্যান্সগুলো হতে পারে ০.৮৬০০ এবং ০.৮৬৫০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here