১.১৮০০ রেজিস্ট্যান্স নাকি ১.১৭০০ সাপোর্ট লেভেলে যাবে EURUSD- ক্রেডিট সুইস

- Advertisement -

মার্কিন ডলারের বিপরীতে ইউরোর প্রাইস বেশ কিছুদিন ধরে কমছে,গত সপ্তাহেও পেয়ারটি মার্কিন ডলারের বিপরীতে শক্তিশালী অবস্থান থাকলেও পেয়ারটি তার আপ্ট্রেন্ড ধরে রাখতে পারছে না,গতকাল বুধবার EURUSD পেয়ারের প্রাইস কয়েক সপ্তাহের নিম্ম প্রাইসে গেলেও পরবর্তীতে বাড়তে থাকে  আজকের সেশনে পেয়ারের প্রাইস বাড়তে শুরু করেছে।বর্তমানে পেয়ারটি ১.১৭৪০ প্রাইসের কাছাকাছি মুভমেন্ট করছে। ক্রেডিট সুইস অ্যানালাইসিস্টরা পেয়ারের বর্তমান পরিস্থিতে ১.১৮০০ রেজিস্ট্যান্স এবং ১.১৭০০ সাপোর্ট লেভেল নির্ধারণ করেছে।

তাদের মতে পেয়ারটি ১.১৭০০ সাপোর্ট লেভেল অতিক্রম করতে সক্ষম হলে সেক্ষেত্রে পেয়ারটির ডাউনট্রেন্ড আরো বৃদ্ধি পাবে সেক্ষেত্রে পেয়ারটি ১.১৬৫০ সাপোর্ট লেভেলে আসতে পারে। পরবর্তী সাপোর্ট হতে পারে ১.১৬০০।

এছাড়া দুপুর ২ টায় Italian Trade Balance,Industrial Production m/m প্রকাশিত হবে, জুলাই মাসে Italian Trade Balance ৫.৬৪ বি থেকে কমে ৫.৫৯ বি তে আসার সম্ভাবনা আছে।এছাড়া সন্ধ্যা ৬.৩০ মিনিটে মার্কিন Core PPI m/m, PPI m/m, Unemployment Claims প্রকাশিত হবে, PPI m/m রিপোর্ট ১.০% থেকে কমে ০.৬% আসতে পারে এছাড়া Core PPI m/m রিপোর্ট ১.০% থেকে কমে ০.৫% এবং Unemployment Claims ৩৮৫ কে থেকে কমে ৩৭৫ কে তে আসতে পারে।  প্রত্যাশা করা হচ্ছে, ইভেন্ট গুলো EURUSD পেয়ারেকে ভালো প্রভাবিত করবে। 

পেয়ারটি ১.১৮০০ রেজিস্ট্যান্স ক্রস করলে দাম আরো বৃদ্ধি পেতে পারে সেক্ষেত্রে পেয়ারটির পরবর্তী টার্গেট হতে পারে ৫ আগস্টের সর্বোচ্চ  প্রাইস ১.১৮৫৬। 

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here