১৫৪.০০ প্রাইসকে কেন্দ্র করে ট্রেডিং করছে GBPJPY

- Advertisement -

গত কয়েক দিন ধরে পেয়ারটির প্রাইস কমলেও বর্তমানে পেয়ারটি পুনরায় শক্তিশালী হওয়ার চেষ্টা করছে, আমরা গত ১০ দিনের চার্ট খেয়াল করলে দেখতে পাবো যে পেয়ারটির গত সপ্তাহে সর্বোচ্চ ১৫৫.০০ প্রাইসে উঠলেও পরবর্তীতে পেয়ারটির প্রাইস কমে সর্বনিম্ম ১৫১.০০ নেমে আসে । এ সপ্তাহেও পেয়ারটি একটি নির্দিষ্ট রেঞ্জে ১৫৩.০০-১৫৪.০০ প্রাইসে মুভমেন্ট করছে। গতকাল পেয়ারের প্রাইস কমলেও আজ বৃদ্ধি পাচ্ছে।  এশিয়ান সেশনে পেয়ারটি ১৫৩.৮০ প্রাইসের কাছাকাছি মুভমেন্ট করছে।

আজ দুপুর দুটায় বক্তব্য রাখবে Bank of England (BOE) Governor Andrew Bailey, আশা করা যাচ্ছে Governor Andrew Bailey বক্ত্যবের কারনে পাউন্ডের উপর ভালো প্রভাব পড়বে, এছাড়া দুপুর  ২.৩০ প্রকাশিত হবে ব্রিটিশ Final Manufacturing PMI, জুন মাসের Final Manufacturing PMI এসেছিল ৬৪.২% ,ধারনা করা যাচ্ছে  জুলাই মাসেও তেমন পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই ।

পেয়ারের বর্তমান রেজিস্ট্যান্স লেভেল ১৫৪.২০। তবে পেয়ারের আপট্রেন্ড শক্তিশালী হওয়ার জন্য ১৫৪.২০ রেজিস্ট্যান্স অতিক্রম করা প্রয়োজন  এছাড়াও পরবর্তী রেজিস্ট্যান্সগুলো হতে পারে ১৫৪.৫০ এবং ১৫৫.০০।অপরদিকে পেয়ারের বর্তমান সাপোর্ট লেভেল ১৫২.৭০।  পরবর্তী সাপোর্ট হতে পারে ১৫২.০০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here