১.৩৮২০ অতিক্রমে শক্তিশালী হতে পারে GBPUSD – ক্রেডিট সুইস

- Advertisement -

বেশ কিছুদিন GBPUSD ১.৩৮০০ প্রাইসের কাছাকাছি উঠলেও অতিক্রমে সক্ষম হয়নি। আজকের সেশনে পেয়ারের প্রাইস বৃদ্ধি পেয়ে সর্বোচ্চ ১.৩৮০৪-তে উঠলেও বর্তমানে ১. ৩৭৯০ প্রাইসের কাছাকাছি অবস্থান করছে।

ক্রেডিট সুইস অ্যানালাইসিস্টদের মতে, পেয়ারের বুলিশ অবস্থান শক্তিশালী হওয়ার জন্য ১.৩৮২০ রেজিস্ট্যান্স অতিক্রম করা প্রয়োজন।  পেয়ারটি উল্লেখিত রেজিস্ট্যান্স অতিক্রম করলে পরবর্তী রেজিস্ট্যান্স ১.৩৮৭০ এবং ১.৩৯২০ রেজিস্ট্যাসে আসতে পারে।

মার্কিন যুক্তরাষ্ট্রে নতুন করে কোভিড-১৯ বৃদ্ধি ডলারকে নেতিবাচক অবস্থানে রেখেছে।  যুক্তরাষ্ট্র গত সপ্তাহে সম্পূর্ণরূপে ফাইজার/ বায়োটেক টিকার অনুমোধন দিয়েছে। যা সংক্রামণ কমাতে সহায়তা করবে। ব্রিটেন এবং উত্তর আয়ারল্যান্ডের মধ্যে বর্ডার নিয়ন্ত্রণ নিয়ে আলোচনা পাউন্ডকে প্রভাবিত করছে।

আজ ব্রিটিশ পাউন্ডকে প্রভাবিত করার মতো বিশেষ কিছু ইভেন্ট রয়েছে,দুপুর ২.৩০ মিনিটে ব্রিটিশ নিউজ  M4 Money Supply m/m, Mortgage Approvals, Net Lending to Individuals m/m,

এছাড়া সন্ধ্যা ৭ টায় মার্কিন নিউজ  HPI m/m,S&P/CS Composite-20 HPI y/্‌ এবং ৭.৪৫ মিনিটে Chicago PMI, CB Consumer Confidence প্রকাশিত হবে।

অপরদিকে পেয়ারের বর্তমান সাপোর্ট ১.৩৭৫০।  ২১ DMA অনুযায়ী পরবর্তীতে ১.৩৭০১ সাপোর্টে যেতে পারে।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here