ইউরোপীয় সেশনে GBPUSD তার এই সপ্তাহের সর্বোচ্চ অবস্থান ১.৪০৯৫

- Advertisement -

দীর্ঘ দুইমাসের আপট্রেন্ড এর পর GBPUSD বর্তমানে ১.৪০৮০ প্রাইসে অবস্থান করছে এছাড়া মার্কিন ডলারের দুর্বলতা এবং ব্রিটিশ পাউন্ড এর কিছু গুরুত্বপূর্ণ নিউজ এর কারনে GBPUSD কে চালকের অসনে বসিয়েছে ।

শুক্রবার আমরা আলোচনা করছি যে মার্কিন ননফার্ম পেরোলস ও মার্কিন জব এর রিপোর্ট কে কেন্দ্র করে ব্রিটিশ পাউন্ড এর দাম বাড়তে পারে। শুক্রবার এশিয়ান সেশনে পেয়ারটির প্রাইস কম থাকলে ও নিউইয়াক সেশনের পর থেকে দাম বৃদ্ধি পেতে শুরু করে এবং সর্বোচ্চ ১.৪০০০ প্রাইসে এ হিট করে। যা ছিলো গত সপ্তাহের সর্বোচ্চ ,এবং এ সপ্তাহের শুরু থেকে পেয়ারটি আপট্রেন্ড ছিলো।যা বিট্রিশ পাউন্ডের প্রাইস বৃদ্ধির কারন বর্তমানে পেয়ারটি ১.৪০৮০ প্রাইসে তে অবস্থান করছে।

বর্তমানে পাউন্ড বিনিয়োগকারীদের নজর রয়েছে এ সপ্তাহের জিডিপি রিপোর্টের দিকে।প্রত্যাশা করা যাচ্ছে ব্রিটিশ জিডিপির রিপোর্টকে কেন্দ্র করে পেয়ারের প্রাইস বৃদ্ধি পেয়ে ১.৪২০০ প্রাইসে আসতে পারে আশা করা যায় এই সপ্তাহে পেয়ারটি তার আপট্রেন্ড আব্যহত রাখবে।

পেয়াটির বর্তমান রেজিস্ট্যান্স ১.৪১০০ এবং ১.৪১০০ প্রাইস ক্রস করলে পেয়ারটি আরো শক্তিশালী হবে এবং পরবর্তী রেজিস্ট্যান্স হবে ১.৪১৪০।
আপরদিকে পেয়ারটির পরবর্তী সাপোর্ট হতে পারে ১.৪০১০ এবং ১.৩৯৫০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here