মার্কিন ডাটায় প্রভাবিত হতে পারে- GBPUSD

- Advertisement -

গতকাল পেয়ারটি ১.৩৬২৬ প্রাইসে ওপেন হলেও পরবর্তীতে মার্কিন ডাটাকে কেন্দ্র করে পেয়ারটির প্রাইস কমতে থাকে এবং সর্বনিম্ম ১.৩৫৪৫ প্রাইসে হিট করে ,গতকাল মার্কিন ডাটা  ADP জব রিপোর্ট প্রত্যাশার থেকে বেড়ে ৫ লক্ষ ৬৮ হাজার এসেছে। যার কারনে ইউরোর বিপরীতে মার্কিন ডলারের প্রাইস বৃদ্ধি পেয়েছে ,এদিকে মার্কিন ডলারের প্রাইস বর্তমানে ৯৪.২৮ প্রাইসের কাছাকাছি মুভমেন্ট করছে। এছাড়া ফেডারেল রিজার্ভের ইন্টারেস্ট রেট বৃদ্ধির সম্ভাবনা ডলারের প্রাইস বৃদ্ধিতে সহায়তা করছে।

আজ  বিনিয়োগকারীদের নজর মার্কিন Unemployment Claims রিপোর্টের উপর, সেপ্টেম্বরে বেকারত্ব  ৩ লক্ষ্য ৬২ হাজার আসলেও অষ্টোবরে তা কমে ৩ লক্ষ্য ৫০ হাজার আসতে পারে,এছাড়া  বিকেল ৫.৩০ মিনিটে মার্কিন Challenger Job Cuts y/y , এবং ৬.৪৫ মিনিটে বক্তব্য রাখবেন FOMC Member Williams, এবং ৮.৩০ মিনিটে প্রকাশিত হবে Natural Gas Storage। গত সপ্তাহে ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরেমি পাওয়েলের আলোচনাকে কেন্দ্র করে মার্কিন ডলারের প্রাইস বৃদ্ধি পেলেও চলতি সপ্তাহে ননফার্ম পে-রোলস বিনিয়োগকারীদের নজরে  থাকবে।যা আগামীকাল প্রকাশিত হবে।

পেয়ারটি ১.৩৫২০ সাপোর্ট অতিক্রম করলে পরবর্তীতে সেপ্টেম্বরের নিন্ম প্রাইস ১.৩৪১৫ যেতে পারে। GBPUSD ১০০-SMA ১.৩৬৮০ অতিক্রম করলে পরবর্তীতে সেপ্টেম্বরের সর্বোচ্চ প্রাইস ১.৩৭৫০ যেতে পারে।  আপট্রেন্ড শক্তিশালী হলে সেক্ষেত্রে মাসের সর্বোচ্চ প্রাইস ১.৩৯১০ যেতে পারে।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here