৩ সপ্তাহের সর্বোচ্চ প্রাইসে গোল্ড

- Advertisement -

গোল্ডের প্রাইস বারো দিনের মতো বৃদ্ধি পাচ্ছে। এর ফলে গোল্ড ৩ সপ্তাহের সর্বোচ্চ প্রাইসে উঠে এসেছে ।গতকাল সপ্তাহের প্রথম দিনে পেয়ারটি ১৭৮০ প্রাইসে ওপেন হলেও পরবর্তীতে দাম বাড়তে থাকে এবং   সর্বোচ্চ ১৮০৬ প্রাইসে হিট করে,আজ পেয়ারটি তার আপ্ট্রেন্ড ধরে রেখছে বর্তমানে পেয়ারটি ১৮০৩ প্রাইসের কাছাকাছি   অবস্থান করছে।  গত সপ্তাহে গোল্ড নিয়ে লেখা পূর্বের আর্টিকেলে আমরা বলে ছিলাম। মার্কিন কোর রিটেইলস সেলস রিপোর্টকে কেন্দ্র করে মার্কেটে বড় ধরনের মুভমেন্ট দেখা যেতে পারে এবং সামনের সপ্তাহ গুলোতে গোল্ড ১৮০৫ প্রাইস অতিক্রিম করতে পারে। প্রত্যাশা অনুযায়ী গোল্ড ১৮০৫ প্রাইস অতিক্রম করেছে।

এএনজেড বিশ্লেষক ড্যানিয়েল হাইনেস রয়টার্টকে বলেন, ক্রমবর্ধমান মুদ্রাস্ফীতি বিনিয়োগকারীদের এগিয়ে রাখতে সহায়তা করছে।  যা গোল্ডের প্রাইস আরও বাড়িয়ে তুলতে পারে,চার ঘন্টার চার্টে MACD ইনডিকেটর অনুযায়ী গোল্ডের প্রাইস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। গোল্ডের আপট্রেন্ড শক্তিশালী হওয়ার জন্য এ সপ্তাহের  সর্বোচ্চ প্রাইস ১৮০৬ অতিক্রম করা প্রয়োজন।  ১০০ SMA অনুযায়ী গোল্ড ১৮২০ প্রাইসে যেতে পারে।  পরবর্তী রেজিস্ট্যান্স হতে পারে ১৮৩০।

অপরদিকে গোল্ডের বর্তমান সাপোর্ট ১৭৯০। পরবর্তী সাপোর্ট হতে পারে ১৭৮০ এবং ১৭৭০।  সেলারদের টার্গেট থাকবে ১০ দিনের এসএমএ অনুযায়ী ১৭৭০ প্রাইস। যা গোল্ডের ডাউনট্রেন্ড শক্তিশালী হওয়ার ক্ষেত্রে  খুবই প্রয়োজন।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here