আপট্রেন্ডে আসতে পারে গোল্ড

- Advertisement -

মার্কিন ডলারের বিপরীতে গোল্ড কয়েক সপ্তাহ ধরে চালকের আসনে থাকলেও বর্তমানে পেয়ারটি প্রাইস কমছে।ধারনা করা হচ্ছে পেয়ারটির প্রাইস কমলেও পেয়ারটি সামনের সপ্তাহ গুলোতে দাম বাড়বে। জুন মাসের শুরুতে পেয়ারটি সর্বোচ্চ ১৯১৬ প্রাইসে হিট করলেও পরবর্তীতে পেয়ারটি ডাউনট্রেন্ডে চলে আসে। আজ এশিয়ান সেশনে পেয়ারটি সর্বোচ্চ ১৯০৯ প্রাইসে হিট করে বর্তমানে পেয়ারটির দাম কিছুটা কমে ১৯০২ কাছাকাছি অবস্থান করছে।

আজ মার্কিন বেশ কিছু নিউজ আছে সন্ধ্যায় মার্কিন ননফার্ম পে-রোলস এবং সার্ভিস পিএমআই রিপোর্টকে কেন্দ্র করে মার্কেটে বড় ধরনের মুভমেন্ট দেখা যেতে পারে এবং সামনের সপ্তাহ গুলোতে গোল্ড ১৯৩০ প্রাইস অতিক্রিম করতে পারে।
আজ বৃহস্পতিবার ইউরোপীয় সেশনে গোল্ড একটি নতুন বিড ওয়েভ পেয়েছে। যা গোল্ডকে পুনরায় বুলিশ অবস্থানে আসার লক্ষণ দেখাচ্ছে। ‍নতুন করে চীন- মার্কিন বাণিজ্য আশাবাদ মার্কেটকে প্রভাবিত করতে পারে। উভয় পক্ষই আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছেন যে মার্কিন বাণিজ্য প্রতিনিধি ক্যাথরিন তাই এবং চীনের ভাইস-প্রিমিয়ার লিউ গঠনমূলক বাণিজ্য আলোচনা করছেন।
৫০ দিনের এস এম এ আনুযায়ী গোল্ডের পরবর্তী সাপোর্টগুলো হতে পারে ১৮৯৮ এবং ১৮৮৮। তবে গোল্ডের প্রাইস কমে ১৮৮০-এর নিচে আসলে ডাউনট্রেন্ড শক্তিশালী হতে পারে। অপরদিকে পেয়ারটির পরবর্তী রেজিস্ট্যান্স ১৯২০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here