ডাউনট্রেন্ডে আসতে পারে GOLD

- Advertisement -

সপ্তাহের শুরু থেকে গোল্ডের প্রাইস বাড়লেও আজ এশিয়ান সেশন থেকে প্রাইস কমতে শুরু করেছে গত ২৪ ঘণ্টায় গোল্ড এর প্রাইস বেড়ে সর্বোচ্চ ১.১৮৯০ তে গিয়েছে যা ছিলো এ মাসের সর্বোচ্চ, বর্তমানে গোল্ডের প্রাইস ১৮৭৪ এর কাছাকাছি অবস্থান করছে।

ছবি সূত্রঃ live science

বিশ্বব্যাপী কভিডের কারনে মার্কিন ডলারের দুর্বলতাকে কেন্দ্র করে গত কয়েকদিন ডলারের বিপরীতে গোল্ডের প্রাইস কমেছিল। আজ পুনরায় মার্কিন ডলারের প্রাইস বৃদ্ধির সাথে সাথে গোল্ডের প্রাইস কমতে শুরু করেছে।

প্রত্যাশা করা হচ্ছে, সাময়িক সময়ের জন্য গোল্ডের প্রাইস কমলেও পরবর্তীতে বাড়তে পারে। এক ঘন্টার চার্টে দেখা যাচ্ছে, কয়েকটি ক্যান্ডেল ডাউনট্রেন্ডে  আসতে শুরু করেছে। তবে ডেইলি ও সাপ্তাহিক চার্টে দেখা যাচ্ছে গোল্ডের প্রাইস বাড়বে। যা গোল্ডের সাময়িক ডাউনট্রেন্ড  নির্দেশ করছে।

গোল্ডের বর্তমান রেজিস্ট্যান্স ১৮৮৫।গোল্ড আরো শক্তিশালী হবে যদি না প্রাইস ১৮৯৫ ক্রস করে তাইলে আমরা গোল্ড কে একটা শক্তিশালী অবস্থানে দেখতে পাবো এবং ২০০ ঘন্টার মুভিং অ্যাভারেজ অনুযায়ী ১৭৫২ সাপোর্ট হিসেবে কাজ করতে পারে। যদি পাইস ১৮৫০ ব্রেক করে নিচে চলে আসে তাইলে ডাউনট্রেন্ড আরো শক্তিশালী হবে এবং পরবর্তী টার্গেট হবে ১৮৪০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here