আগষ্টের সর্বনিম্ম প্রাইসে যেতে পারে USDCAD – ক্রেডিট সুইস

- Advertisement -

টানা ১০ দিন ধরে কানাডিয়ান ডলারের বিপরীতে  মার্কিন ডলারের প্রাইস কমছে,এর আগে ২০ আগষ্টে পেয়ারটি ১.২৯৪৫ প্রাইসে হিট করলেও ১.৩০০০ প্রাইস ক্রস করতে পারে নি পরবর্তীতে মার্কিন নিউজকে কেন্দ্র করে পেয়ারটির দাম কমতে শুরু করে এবং দু সপ্তাহের ব্যাবধানে পেয়ারটি সর্বনিম্ম ১.২৫৭৩ প্রাইসে নেমে আসে। আজ বৃহস্পতিবার এশিয়ান সেশন থেকে পেয়ারটি পুনরায় ডাউনট্রেন্ড অব্যাহত রেখেছে আজ পেয়ারটি সর্বোচ্চ ১.২৬৩৭ প্রাইসে হিট করলেও পরবর্তীতে দাম কমতে থাকে এবং সর্বনিম্ম ১.২৫৮৪ প্রাইসে নেমে আসে।

আজও মার্কিন এবং কানাডিয়ান বেশ কিছু ইভেন্ট আছে যা পেয়ারটির উপর ভালো প্রভাব বিস্তার করবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে Building Permits m/m , Trade Balance , Unemployment Claims, Revised Nonfarm Productivity q/q, Revised Unit Labor Costs q/q,Trade Balanc্‌  রাত ৮ টায় Factory Orders m/m, এবং ৮.৩০ মিনিটে Natural Gas Storage, এছাড়া রাত ১১ টায় বক্তব্য রাখবেন , FOMC Member Bostic 

প্রত্যাশা করা হচ্ছে, পেয়ারটি ১০০ SMA এর নিচে আসলে ডাউনট্রেন্ড শক্তিশালী হতে পারে।

এক ঘন্টার চার্টে MACD ইনডিকেটর অনুযায়ী পেয়ারের ডাউনট্রেন্ড শক্তিশালী হবে।ক্রেডিট সুইস অন্যালাইসিসদের মতে এন এফ পি রিপোর্টকে কেন্দ্র করে সামনের দিন গুলোতে পেয়ারটি ১.২৫০০ অতিক্রম করলে পরবর্তীতে আগষ্টের  মাসের নিন্ম প্রাইস ১.২৪৫২-তে আসতে পারে। পরবর্তী সাপোর্ট হতে পারে ১.২৪০০।

অপরদিকে পেয়ারের প্রাইস বৃদ্ধি পেয়ে ১.২৬৫০ রেজিস্ট্যান্সে আসতে পারে।  USDCAD পরবর্তী রেজিস্ট্যান্স হতে পারে  গত সপ্তাহের সর্বোচ্চ প্রাইস ১.২৮৩২।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here