মার্চের সর্বোচ্চ প্রাইসে যেতে পারে – USDCAD

- Advertisement -

পেয়ারটি টানা কয়েকদিন তার আপ্ট্রেন্ড অব্যাহত রেখেছে ডেইলি চার্টে লক্ষ করে দেখা যাচ্ছে, পেয়ার ঊর্ধ্বমূখী চ্যানেলে রয়েছে। MACD এবং RSI ইনডিকেটর অনুযায়ী পেয়ারের আপট্রেন্ড শক্তিশালী হতে পারে।   পেয়ারটি ৫০ এবং ২০০ দিনের SMA অতিক্রম করেছে, এক্ষেত্রে পেয়ারের আপট্রেন্ড শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে।  পেয়ারটি বর্তমানে ১.২৬৭৩ প্রাইসের কাছাকাছি অবস্থান করছে। সেক্ষেত্রে পেয়ার ১.২৭০০ ব্রেকে করলে পেয়ারটি পরবর্তীতে মার্চের  সর্বোচ্চ ১.২৭৩১ প্রাইসে যেতে পারে।

গত সপ্তাহের শেষ দিনে পেয়ারটি লন্ডন সেশনে ১.২৬৯৪ প্রাইসে হিট করলে পরবর্তীতে নিউইয়াক সেশনে মার্কিন ডাঁটকে কেন্দ্র করে পেয়ারটির প্রাইস কমে ১.২৬০০ নিচে চলে আসে এদিকে বেশ কয়েকদিন ধরে মার্কিন ডলার ৯৩.০০ প্রাইসের উপরে অবস্থান করছে, জ্যাকসন হোল সিম্পোজিয়ামে ফেড চেয়ারম্যান জেরেমি পাওয়েলের মন্তব্যকে কেন্দ্র করে বর্তমানে  ডলারের প্রাইস কিছুটা কমে  ৯২.৮০ প্রাইসে  অবস্থান করছে।  যা নিরাপদ কারেন্সি হিসেবে ডলারের চাহিদা বাড়িয়ে দিচ্ছে।

 অপরদিকে ফিবোনাসি রিট্রেসমেন্ট ৩৮.২% এবং ২০০ DMA অনুযায়ী USDCAD পেয়ার ১.২৫৯০ ও ১.২৫২৫ সাপোর্টে যেতে পারে।পুনরায় ডাউনট্রেন্ড শক্তিশালী হলে  ১.২৪২৫ অতিক্রমের পরবর্তীতে ১.২৩০০ প্রাইসে যেতে পারে।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here