৭ সপ্তাহের সর্বোচ্চ প্রাইসে USDCHF

- Advertisement -

গত কয়েক সপ্তাহ ধরে পেয়ারটির প্রাইস কমলেও বৃহস্পতিবার FOMC মিটিংকে কেন্দ্র করে পেয়ারটির প্রাইস বাড়ছে ,মূলত মার্কিন ডলারের প্রাইস বৃদ্ধির কারণে পেয়ারের প্রাইস বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে পেয়ারটি ৭ সপ্তাহের সর্বোচ্চ প্রাইসের কাছাকাছি মুভ করছে।

আমাদের পূর্বের আর্টিকেলে উল্লেখ করেছিলাম যে  কমার্জ ব্যাংক অ্যানালাইসিস্ট অ্যাক্সেল রুডলফ ও ক্রেডিট সুইস অ্যানালাইসিস্টদের মতে  USDCHF ০.৯১০০ প্রাইস অতিক্রম করতে পারলে আপট্রেন্ড শক্তিশালী হতে পারে। সেক্ষেত্রে পরবর্তী টার্গেট হতে পারে ০.৯১৭০।

আজ শুক্রবার ইউরোপিয়ান সেশনের শুরুর দিকে পেয়ারটির প্রাইস বৃদ্ধি পেয়ে এ সপ্তাহের  সর্বোচ্চ প্রাইসে ০.৯১৮০ প্রাইস অতিক্রম করেছে।চলতি সপ্তাহে পেয়ারটি ০.৮৯৮০ প্রাইস থেকে রিকভার করতে শুরু করে পঞ্চম দিনের মতো আপট্রেন্ড অব্যাহত রেখেছে।

চার ঘন্টার চার্টে RSI ইন্ডিকেটর অনুযায়ী পেয়ারটি বর্তমানে ওভারবটের কাছাকাছি অবস্থান করছে। সুতরাং পেয়ারটির প্রাইস বৃদ্ধি পেয়ে ০.৯২০০ প্রাইসে আসতে পারে।

পেয়ারটি ০.৯২০০ রেজিস্ট্যান্স ব্রেকের অপেক্ষায় রয়েছে। পেয়ারটি উল্লেখিত লেভেল অতিক্রম করতে অক্ষম হলে ০.৯১৩০ সাপোর্ট লেভেলে আসতে পারে। পরবর্তী সাপোর্ট লেভেলগুলো হতে পারে ০.৯০৮০ এবং ০.৯০২০।

- Advertisement -

সাম্প্রতিক

- Advertisement -

Related news

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here